শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ , ৪ আশ্বিন ১৪৩১
সংবাদ শিরোনাম :
শিরোনাম গ্রেফতারের ক্ষমতা ‘দখল’, ইউনূসকে কি বার্তা সেনাদের ? ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যায় অংশ নেয়ায় সমন্বয়ক আহসান লাবিবকে অব্যাহতি যশোরের সাবেক এমপি ইয়াকুবসহ ৫ জনের বিরুদ্ধে মামলা,আসামি গ্রেফতারে ওসিকে নির্দেশ যশোরে প্রয়াত নায়ক সালমান শাহের জন্মদিন উদযাপন যশোরে প্রাথমিকের সহকারী শিক্ষকদের মানববন্ধন যশোরে বিদ্যুৎ বিভাগের ফাঁদে অর্ধলাখ গ্রাহক,চলছে গলাকাটা ব্যবসা! সাবেক এমপি রনজিৎ-এসপি আনিসসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা যশোরে ফিজিও থেরাপী ক্যাম্প অনুষ্ঠিত যশোরের সাবেক এসপি-ওসিসহ ১০ পুলিশসহ ১১ জনের বিরুদ্ধে গুমের মামলা যুবককে পিটিয়ে হত্যার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ,গোলাগুলি-দোকানে আগুন

বিজ্ঞাপন

সত্য, বস্তুনিষ্ঠ ও নির্যাতিত পীড়িত মানুষের কণ্ঠস্বর হিসেবে যশোরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলে দীর্ঘ এক যুগ পেরিয়ে ২১তম বছরে সুনামের সাথে মিশে আছে দৈনিক স্বর্ণলতা নিউজ। পত্রিকাটির কর্ণধার মীর মোশাররফ হোসেন ১৯৯৯ সালে ২৬শে মার্চ নিজের চেষ্টা ও নিষ্ঠা দিয়ে যশোরের সংবাদপত্রের তালিকায় নতুন এ সংবাদপত্রের নাম যোগ করেন । প্রথমে এটি সাপ্তাহিক পত্রিকা হিসেবে আত্মপ্রকাশ করে। ২০০১ সালের ২২ ডিসেম্বর হতে দৈনিক হিসেবে চালু করা হয়।

২০০২ সালের ১৭ই মার্চ হতে স্বর্ণলতা নিউজে রঙের ছোয়া লাগে। স্বর্ণলতা নিউজই দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সর্বপ্রথম রঙ্গিন দৈনিক পত্রিকা। একঝাঁক উদ্যোমী তরুণ সাংবাদিকের নিরলস পরিশ্রমে অতি অল্প সময়ের মধ্যে স্বর্ণলতা নিউজ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। বস্তুনিষ্ঠ, নিরপেক্ষ ও ব্যতিক্রমী সংবাদ পরিবেশনের কারণে পাঠকদের কাছে আস্থা অর্জন করতে সক্ষম হয় স্বর্ণলতা নিউজ। শুধু বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন নয়,সামাজিক ও সেবামূলক কাজ করেও স্বর্ণলতা নিউজ এ অঞ্চলের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। পিতৃহারা দরিদ্র অসহায় শিশু মুন্নী হৃদরোগে আক্রান্ত হলে তাকে বাঁচাতে পাশে এসে দাঁড়ায় স্বর্ণলতা নিউজ। প্রায় ৫লাখ টাকা সংগ্রহ করে দিয়ে সফলভাবে তার হার্ট অপারেশনে অসাধারণ ভূমিকা রাখে পত্রিকাটিতে কর্মরতরা।

এই মহতি উদ্যোগ পাঠক ও সুধীমহলে ব্যাপক সুনাম অর্জন করে। এছাড়া এ জনপদের চুয়াডাঙ্গার মেয়ে ক্লোজআপ ওয়ান খ্যাত লালন কন্যা বিউটির পাশে এসে দাঁড়ায় স্বর্ণলতা নিউজ। স্বর্ণলতা নিউজ প্রতিদিনই ব্যতিক্রমী পরিবেশনা নিয়ে পাঠকের সামনে হাজির হচ্ছে। তথ্য প্রযুক্তিতেও এগিয়ে গেছে স্বর্ণলতা নিউজ। পত্রিকার পরিচিত বিশ্বব্যাপী ছড়িয়ে উদ্যোগী হয় স্বর্ণলতা নিউজ কর্তৃপক্ষ। ২০১০ সালের ১৩ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে স্বর্ণলতা নিউজের অন-লাইন প্রকাশনা

www.shornolata.news । ব্যতিক্রমধর্মী উপস্থাপনা ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ফলে স্বর্ণলতা নিউজ পৌছে গেছে বিশ্বব্যাপী। ২০১৭ সালের ২৬ মার্চ স্বর্ণলতা নিউজের পথচলার দেড় যুগ পার করেছে। স্বর্ণলতা নিউজ আরো অনেকদুর এগিয়ে যেতে চাই। যুগযুগ ধরে বেচেঁ থাকতে চাই। তারই ধারবাহিকতায় মীর মোশাররফ হোসেনের নেতৃত্বে এক ঝাঁক সৎ ও পরিশ্রমী উদ্যোমী সংবাদ কর্মীদের প্রচেষ্টায় এগিয়ে চলছে স্বর্ণলতা নিউজ। যশোর বাংলাদেশের প্রথম ডিজিটাল জেলা হিসেবে স্বীকৃতি পেয়েছে ২০১৩ সালে।

স্বর্ণলতা নিউজ ডিজিটাল হয়েছে ২০১০ সালে। যা যশোরের সংবাদপত্রে ইতিহাসে প্রথম। স্বর্ণলতা নিউজ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সংবাদপত্র জগতে সব সময় প্রথম স্থান দখল করছে ব্যতিক্রমী আয়োজন যুক্ত করে। তারই ধারাবাহিকতায় খুলনা বিভাগে প্রথমবারের মতো স্বর্ণলতা নিউজ ই-পেপার সংযোজন করেছে। পত্রিকাজগতে প্রযুক্তির শেষ ধাপটি গ্রহণ করেছে স্বর্ণলতা নিউজ।

স্বর্ণলতা নিউজের মূল প্রকাশনা www.shornolata.news ভিজিট করলে দেখা যাবে বিশ্বের যেকোন প্রান্ত থেকে। এখানেই থেমে নেই স্বর্ণলতা নিউজের প্রচেষ্টা। যশোরসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলসহ দেশ ও বিদেশে ঘটে যাওয়া ঘটনার তাৎক্ষণিক প্রকাশ করার জন্যে www.shornolata.news সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে তৈরী করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল।

মোবাইলেও স্বর্ণলতা নিউজের অনলাইন নিউজ পোর্টালের সর্বশেষ খবর পড়া যাবে । এক্ষেত্রে মোবাইল ফোনে ইন্টারনেট কানেকশন থাকলেই চলবে। আলাদা কোন ইমেজ বা সফটওয়্যার ইনস্টল করা লাগবে না। স্বর্ণলতা নিউজের পথ চলার সাথী হয়ে অনুপ্রেরণা দিতে সবার প্রতি রইল কৃতজ্ঞতা।


🔝
🔝